প্রশিক্ষণ অনুষ্ঠানে সনদপত্র বিতরণ করেন সাবেক জাতীয় ফুটবলার ও জাতীয় ফুটবল দলের অধিনায়ক জনাব শেখ মোহাম্মদ আসলাম।

আলোর পথযাত্রী সংগঠন (আপস)-এর উদ্যোগে দিনব্যাপী ক্যারিয়ার ও লিডারশীপ কনসেপ্ট বিষয়ক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুটবলের কিংবদন্তি খেলোয়াড় ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক শেখ মোহাম্মদ আসলাম। আলোর পথযাত্রী সংগঠন (আপস) এর এই আয়োজনকে ভূয়সী প্রশংসা করেন সাবেক এই তারকা।
বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য ও ব্যক্তিগণ স্বীয় জ্ঞানের উৎকর্ষ বৃদ্ধি করতে এই সেশনে অংশগ্রহণ করেন। ব্যতিক্রমধর্মী এই আয়োজন শেষে প্রধান অতিথি উপস্থিত প্রশিক্ষণার্থীগণকে সনদ প্রদান করেন।

এই কর্মশালাতে খুলনা বিভাগের প্রায় ২০টি সংগঠনের প্রতিনিধি সেচ্ছাসেবক সদস্য যুক্ত হয়ে, অংশগ্রহণকারীরা ক্যারিয়ার প্রতিষ্ঠার সুকৌশল, সংগঠন ও লিডারশীপ, উপস্থাপনা, নৈতিকতা-মূল্যবোধ এবং আন্তঃপ্রজন্মীয় সংলাপে নিযুক্ত হয়। এছাড়াও, তারা খুলনা শহরের সমমনা সহকর্মীদের সাথে সংযোগ স্থাপন করেন এবং প্লানিং শেয়ার করেন। প্রোগ্রামে যোগদানের মাধ্যমে, তারা আরও দক্ষ প্রশিক্ষিত স্বেচ্ছাসেবক হয়ে ওঠেন।

আলোর পথযাত্রী সংগঠন (আপস) এর আয়োজন অব্যহত থাকবে বলে জানান সংগঠন সভাপতি রেদওয়ানুল রুহান। কর্মশালাতে সেশন পরিচালনা করেন ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ এর স্কুল অ্যাম্বেসেডর শাহ্ জিয়াউর রহমান স্বাধীন, পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ রফিকুল ইসলাম সহ আবৃত্তি শিল্পী শেখ সাদী রহমান। প্রতিটা সেশন পরিচালনা করা হয় একজন সেচ্ছাসেবক এর উপযোগী করে।
ট্রেনিং এ বেশ নতুনত্ব ও শেখার৷ অনেক কিছু ছিলো বলে জানান প্রথম আলো বন্ধুসভার সহ-সভাপতি বনানী আফরোজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *